কক্সবাজারে সাবেক পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ০২:০৫ পিএম

কক্সবাজারে পুলিশের এক সাবেক সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের বড়ো চৌধুরী পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নবাব মিয়া (৪৫)। তিনি এলাকার আবদুল হকের ছেলে। নিহতের ভাই শওকত বেলালের দাবি, এক হাজার পাওনা টাকা নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে।

তিনি বলেন, তার ভাই ও একই এলাকার দিদার মিয়া একটি মাছ ধরার জাল কেনেন। এই নিয়ে এক হাজার টাকার লেনদেনকে কেন্দ্র করে ১৫ দিন আগে দুজনের মধ্যে মতবিরোধ হয়। এর জের ধরে মঙ্গলবার রাতে স্থানীয় আবদুর শুক্কুরের বাড়িতে একটি সালিশ বৈঠক হয়। সেখান থেকে ফেরার পথে প্রতিপক্ষের লোকজন নবাব মিয়াকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। গুরুতর আহত নবাব মিয়াকে উদ্ধার করে কক্সবাজারে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দীন জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: