টাঙ্গাইলে পৌরসভার ২নং ওয়ার্ডে আধুনিক কবরস্থানের উদ্বোধন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ০৬:১৫ পিএম

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল থেকে: টাঙ্গাইল শহরের উত্তরাঞ্চলের মানুষের জন্য জেলা সদর এলাকায় বৈল্লা মাদ্রাসা সংলগ্ন ‘টাঙ্গাইল দ্বিতীয় আধুনিক কবরস্থানের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) সকালে এনায়েতপুর ও ধুলচর মৌজায় পৌনে তিন একর জমির উপর এই কবরস্থানের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন ও পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন ও তানভীর ফেরদৌস নোমান, কাউন্সিলর সাইফুল ইসলাম সরকার, মো. রুবেল মিয়া প্রমুখ। ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি জানান, এই কবরস্থানে বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্ধারিত জায়গা রাখা হবে। এছাড়াও সীমানা প্রাচীর, অভ্যন্তরীন সড়ক নির্মাণ ও আলোক সরবরাহের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ে বরাদ্দের আবেদন করা হবে। গোরস্থান পরিচালনা করার জন্য পৌর কর্তৃপক্ষকে দায়িত্ব দেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: