বিয়ের ৪ বছর পর নাবিলা স্বামীকে বললেন ‘চিনি না’

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ০৯:৩৬ পিএম

ছোটপর্দার অভিনেত্রী ও জনপ্রিয় উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। চার বছর আগেই বিয়ের পীড়িতে বসেছিলেন তিনি। স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই ছিল তার সংসার।

ব্যক্তিগত জীবনে স্বামী-সংসার নিয়ে কখনোই কোনো বিতর্কে বা গুঞ্জনে নাম আসেনি। নিজেও তেমন কিছু কখনো ঘোষণা দেননি। কিন্তু সম্প্রতি স্বামী রিমকে বলতে শোনা গেল ‘আমি তোমাকে চিনি না‘।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে স্বামী রিমকে উদ্দেশ্য করে এ কথা বলতে শোনা যায় নাবিলাকে। কি এমন হলো যে স্বামীকে চিনছেনই না নাবিলা! স্বামীকে উদ্দেশ্য করে নাবিলা বলেন, ‘আমি আর আগের মতো নেই। আমি তোমাকে চিনি না। ‘

ভিডিওটিতে নাবিলার কথা শুনে রিমকে বেশ হতবাক অবস্থায় দেখা যায়। ভিডিওটি দেখে নেটিজেনরাও বেশ অবাক হয়েছেন। নাবিলা ও তার স্বামীর আলোচিত এ ভিডিওটি এরই মধ্যে বেশ কৌতূহল সৃষ্টি করেছে।

২০১৮ সালের ২৬ এপ্রিল বিয়ে করেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। পূর্ব পরিচিত ব্যাংকার জোবাইদুল হক রিমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। অনুষ্ঠানে ছিলেন আত্মীয়-স্বজন, বন্ধুসহ ঢালিপাড়ার অনেকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: