গলায় বাঁশ ঢুকে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ১০:০৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গলায় বাঁশ ঢুকে সিয়াম (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত সিয়াম রাজিবপুর ইউনিয়নে ভাটিচর নওপাড়া গ্রামের মোঃ আক্তারুজ্জামান শরাফতের ছেলে। সে উচাখিলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার রাজিবপুর ইউনিয়নের লাটিয়ামারি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বিডি২৪লাইভ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সিয়াম নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে উচাখিলা স্কুল অ্যান্ড কলেজের দিকে যাচ্ছিল। পথিমধ্যে লাটিয়ামারী বাজারে দাড়ানো টমটম গাড়ি থেকে বাঁশ নামানো হচ্ছিল। এসময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে টমটমে থাকা বাঁশের শেষ অংশ সিয়ামের গলায় ঢুকে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান আরও বলেন, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: