অভিনেতা মাসুম আজিজ লাইফ সাপোর্টে

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০২:৩৫ পিএম

একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ও নাট্যকার মাসুম আজিজ হাসপাতালে ভর্তি আছেন। তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ‘লাইফ সাপোর্টে’ নেওয়া হয়েছে। তাঁর স্ত্রী সাবিহা জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হৃদরোগজনিত সমস্যার কারণে ৩ অক্টোবর তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় আজ সকালে তাকে লাইফ সাপোর্টে দেয়া হয়। সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।

জানা গেছে, কয়েক বছর ধরে ক্যানসার ও হৃদ্রোগে ভুগছেন মঞ্চ ও টিভি নাটকের জ্যেষ্ঠ অভিনয়শিল্পী ও নিদের্শক মাসুম আজিজ। ২০১৭ সালে তাঁর হার্টে চারটি ব্লক ধরা পড়লে অস্ত্রোপচার করা হয়।

মঞ্চ, টেলিভিশন আর সিনেমায় খ্যাতি রয়েছে মাসুম আজিজের। বিশ্ববিদ্যালয় জীবন থেকে থিয়েটারের সঙ্গে মাসুম আজিজ। প্রথম টিভি নাটকে অভিনয় করেছেন ১৯৮৫ সালে। দীর্ঘ কর্মজীবনে চার শতাধিক নাটকে অভিনয় করেছেন মাসুম আজিজ। ২০০৬ সালে ‘ঘানি’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। চলতি বছর ভূষিত হয়েছেন একুশে পদকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: