লিটনকে পরামর্শ দিলেন বাবর আজম ও রিজওয়ান, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৩:৩৮ পিএম

চলতি বছরে ব্যাট হাতে দারুণ সময় কাটিয়েছেন টাইগার ব্যাটার লিটন দাস। বছর শেষে বিশ্ব ক্রিকেটে সেরা রান সংগ্রাহকের তালিকাতেও ছুটছেন তিনি। এরই মধ্যে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) নিউজিল্যান্ডের হেগলি ওভালে পাকিস্তানের বিপক্ষে খেললেন ৬৮ রানের আরও একটি ঝলমলে ইনিংস।

এদিন ম্যাচ শেষে লিটনকে দেখা গেল বর্তমান বিশ্বের সেরা দুই ব্যাটার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের থেকে পরামর্শ নিতে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজে লিটনের সঙ্গে বাবর-রিজওয়ানের কথোপকথনের একটি ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে তারা লিখেছে, 'শেখার কোনো শেষ নেই।'

ভিডিওতে দেখা যায়, বাবর ও রিজওয়ানের কাছ থেকে আলাদাভাবে ব্যাটিংয়ের বিভিন্ন বিষয়ে পরামর্শ নিয়েছেন লিটন। এ সময় রিজওয়ানকে বলতে শোনা যায়, ‘পরিশ্রমের কোনো বিকল্প নেই।’ পাশাপাশি বাবরকেও বেশ কিছু পরামর্শ দিতে দেখা যায় লিটন দাসকে।

বর্তমান এশিয়ার ক্রিকেটে আলো ছড়ানো এই তিন ক্রিকেটারের ভিডিওর মুগ্ধতা ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সকলেই প্রশংসা করছেন লিটন, বাবর, রিজওয়ানদের।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: