রাণীশংকৈলে সেচ্ছাসেবকদলের নেতাসহ তিন মাদকসেবীর জেল-জরিমানা

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৪:০৬ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার সেচ্ছাসেবকদলের এক নেতাসহ ৩ মাদকসেবীকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যার সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহা এ জেল-জরিমানা প্রদান করেন।

মাদক সেবী মনোয়ার হোসেন (৩০) উপজেলার দক্ষিণ বাশঁ বাড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে। সে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব। অপর দুই মাদকসেবী হলেন, একই গ্রামের ওমর আলীর ছেলে সালাউদ্দীন (৩৫) ও রাণীশংকৈল পৌর শহরের দক্ষিণ পাড়ার নজরুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩০)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও গ্রামের একটি পুকুরের পাড়ে টং ঘরে নিয়মিত ইয়াবা সেবন করে আসছিলো মাদকসেবীরা। ঘটনার দিনে মাদক সেবন করছে এমন গোপন সাংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা সেবনের সকল দ্রবাদি পাওয়া যায়

এসময় ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১শত টাকা জরিমানা করা হয়। পরে ওই পুকুর পাড়ের পাশে আরমান আলীর দোকান থেকে ১৮২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে সময় মাদককারবারি পালিয়ে যায়। ভ্রাম্যমাণ আদালতে পলাতক আরমান আলীর নামে মাদকদ্রব্য আইনে নিয়মিত একটি মামলা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহা বলেন, সাজাপ্রাপ্তরা সকলে মাদক সেবনের কথা স্বীকার করেছেন। মাদক আইনে তাদের প্রত্যেককে ৫ দিনের করে বিনাশ্রম জেল ও ১শত টাকা করে অর্থদন্ড দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এসময় ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমিক রায়সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: