এখন আবার পুজা চেরির নাম আনা হয়েছেঃ শাকিব

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৬:৫১ পিএম

গত কয়েকদিন ধরে শাকিব খান ও বুবলী ইস্যুতে সরব গণমাধ্যম। এক পর্যায়ে পূজা চেরির নামও উঠে আসে শাকিবকে জড়িয়ে। এরই মধ্যে আবার বেশ কয়েকটি  গনমাধ্যম বিভিন্ন বিতর্কিত অভিযোগ আনেন এই অভিনেতা অভিনেত্রীর বিরুদ্ধে। যা সম্পূর্ণ ভিত্তিহীন। তবে এবার এসব গণমাধ্যমের বিরুদ্ধেই আইনী পদক্ষেপ নিতে যাচ্ছেন শাকিব।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর)  সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে এই হুমকি দেন হালের জনপ্রিয় এই চিত্রনায়ক। পোস্টে সাকিব লেখেন, 'অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে।

একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে?

আইনের আশ্রয় নেওয়ার হুমকি দিয়ে পোস্টে তিনি লেখেন, 'এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?আর এসব ভূয়া বিষয়গুলোর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরণের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়।যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।'

এদিকে গত শুক্রবার (৭ অক্টোবর) পূজা অভিনীত সরকারি অনুদানের একটি সিনেমা মুক্তি পেয়েছে। তবে সিনেমাটি দর্শকখরায় ভুগছে। তারকাদের ব্যক্তি জীবনের আলোচনা সিনে জগতে প্রভাব ফেলছে বলে জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: