ভাড়া নিয়ে কথা কাটাকাটি চলন্ত বাস থেকে ফেলে চাপা দিয়ে হত্যা!

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৯:০৭ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে ভাড়া নিয়ে বিরোধের জেরে হেলপারের ধাক্কায় তুরাগ পরিবহনের নিচে পড়ে আবু সায়েম মুরাদ (৩৫) নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টায় মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর উত্তেজিত যাত্রী ও জনতা চালক এবং হেলপারের ওপর হামলা চালায়। বিক্ষুব্ধ জনতা বাসে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়। পরে চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করে তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মুরাদের বড় ভাই আবু সাদাতের অভিযোগ, মুরাদ মতিঝিলে একটি বায়িং হাউসে কাজ করেন। বিকেলে মতিঝিল থেকে ৮ নম্বর বাসে করে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন। বাসের হেলপার তাকে মারধর করে শহীদ ফারুক সড়কে চলন্ত বাস থেকে ফেলে দেয়। এরপর বাসের চাকার তলে পড়ে তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একটা ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে উত্তেজিত জনতা সেই বাসে আগুন ধরিয়ে দিয়েছে। তবে আগুনে যাত্রীবাহী বাসের আংশিক ক্ষতি হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: