না পুড়লে বুঝতাম না পোড়ার কত কষ্ট: রনি

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৯:৩৩ পিএম

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক মাস চিকিৎসার পর সুস্থ হয়েছেন মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। শনিবার (১৫ অক্টোবর) তাকে ছাড়পত্র দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি না পুড়লে বুঝতাম না, পোড়ার কত কষ্ট।’

আবু হেনা রনি বলেন, 'দেশের চিকিৎসা ব্যবস্থার প্রতি সবার আস্থা থাকা উচিত। প্রথম দিন থেকেই আমাকে ব্যথা থেকে মুক্তি দেওয়ার জন্য ডাক্তার এবং নার্সদের কাছ থেকে সর্বোত্তম প্রচেষ্টা পেয়েছি। এই কমেডিয়ান বলেন, বলেন, 'পুলিশ বাহিনীর কাছে আমি কৃতজ্ঞ। তারা তাৎক্ষণিকভাবে আমার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন।’

সংবাদ সম্মেলনে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ডিএমপির যুগ্ম কমিশনার একেএম হাফিজ আক্তার, শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) চার বছরপূর্তির অনুষ্ঠানে উদ্বোধনী মঞ্চের পাশে একগুচ্ছ গ্যাসের বেলুন বিস্ফোরণ হয়। সেসময় কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশের চার সদস্য দগ্ধ হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: