‘আওয়ামী লীগ করা পূণ্যের কাজ’

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ১০:০০ পিএম

আওয়ামী লীগ করা পূণ্যের কাজ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে দলের সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম। তিনি বলেছেন, রাজনীতি আমার জন্য ইবাদত। এই দল করেই এতটুকু এসেছি। দলীয় নেত্রী আমাকে মনোনয়ন দিয়ে যে আস্থা রেখেছেন তার প্রতিদান প্রতি মুহূর্তে দেবো।
শনিবার (১৫ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে এটিএম পেয়ারুল ইসলামের নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

এ সময় চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ‘কাস্টিং ভোটের ৯০ ভাগ’ ভোট পাওয়ার আশা ব্যক্ত করছেন আওয়ামী লীগ প্রার্থী এ টি এম পেয়ারুল ইসলাম। তিনি বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে চট্টগ্রাম জেলা পরিষদকে মডেল জেলা পরিষদে পরিণত করব। প্রতিটি এলাকার জনপ্রতিনিধি এবং বিশিষ্ট নাগরিকদের নিয়ে সম বণ্টনের ভিত্তিতে উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত করব। সংবাদ সম্মেলনে এটিএম পেয়ারুল ইসলামকে আনারস মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির নেতারা।

তারা বলেন, দেশের সবচেয়ে বৃহৎ এবং প্রাচীন জেলা পরিষদ চট্টগ্রাম দেশের অনেক জেলা পরিষদ থেকে ১৫ গুণেরও বেশি বড়। এটির সামগ্রিক উন্নয়নে পরিকল্পিতভাবে প্রকল্প গ্রহণ করে সর্বোচ্চ বাজেট বরাদ্দ নিশ্চিত করা হবে। চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্য তুলে ধরে নেতারা বলেন, পাহাড়, নদী আর সাগরবেষ্টিত এই চট্টগ্রামকে প্রকৃতিই প্রাচ্যের রানি হিসেবে গড়ে তুলেছে। হাজার বছরের ইতিহাসসমৃদ্ধ জেলার প্রতিটি এলাকায় সমান গুরুত্ব দিয়ে উন্নয়নের মাধ্যমে প্রধানমন্ত্রীর ‘গ্রাম হবে শহর’ উদ্যোগ বাস্তবায়ন করা হবে। সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: