চকলেট চুরির করেছেন মা, অভিযোগ নিয়ে থানায় ছোট্ট শিশু!

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২, ০৯:১৩ এএম

তার পছন্দের চকলেট চুরি করে নিয়েছেন মা। আর তাই মায়ের বিরুদ্ধে এমন ‘গুরুতর’ অভিযোগ নিয়ে সোজা থানায় হাজির ছোট্ট শিশু। মধ্যপ্রদেশের বুরহানপুর পুলিশ ফাঁড়িতে ওই খুদের কাণ্ডকারখানা ইতোমধ্যেই ভাইরাল। সমাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিয়োয় দেখা গেছে, ভারতের হায়দ্রাবাদের একটি পুলিশ ফাঁড়ির বাইরে বসে সাদা কাগজে মায়ের বিরুদ্ধে অভিযোগপত্র লিখছে ওই শিশুটি। কাগজে ফুটে উঠছে তার কাঁচা হাতের লেখা। থানায় অবশ্য সে একা আসেনি। সঙ্গে পেয়েছে তার বাবাকেও।

ভাইরাল হওয়া এই ভিডিও তে দেখা যায়, শিশুটি মায়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করছে। মহিলা কনস্টেবলকে শিশুটি বলছে, "মা আমার চকলেট চুরি করে, তাঁকে জেলে ঢোকান।" শিশুটির আরও অভিযোগ, ক্যান্ডি চাইলে তার মা তাকে মারধর করেন। অন্যদিকে মহিলা কনস্টেবলকেও) শিশুটির অভিযোগ মন দিয়ে শুনতে ও নথিভুক্ত করত দেখা যায়।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের কাছে গোটা ঘটনা খুলে বলে ওই শিশুর বাবার দাবি,"তার মা তাকে স্নান করানোর পর সে চকলেট খাওয়ার জন্য পীড়াপীড়ি শুরু করে। বিরক্ত হয়ে তার মা তাকে হালকা চড় মারে। তারপরেই সে কাঁদতে শুরু করে এবং থানায় নিয়ে যেতে বলে। তাই ওকে এখানে নিয়ে এসেছি।" অন্যদিকে উপ-পরিদর্শক প্রিয়াঙ্কা নায়ক বলেন, শিশুটির অভিযোগ শুনে সবাই হেসে অস্থির। যদিও পরে শিশুটিকে ঝোঝানোয় বাড়ি ফিরে যায় সে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া রীতিমতো ভাইরাল হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: