মাথায় বলের আঘাত, হাসপাতালে শান মাসুদ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ০২:১৫ পিএম

পাকিস্তানের টপ অর্ডার ব্যাটার শান মাসুদ অনুশীলন করতে গিয়ে মাথায় বলের আঘাত পেয়েছেন। তাকে তাৎক্ষনিক হাসপাতালে নেওয়া হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনের সময় এই ঘটনা ঘটে।

সংবাদ মাধ্যম জানিয়েছে, ব্যাটিং অনুশীলনের জন্য শান মাসুদ প্যাড আপ করে পাশে বসে ছিলেন। তখন নেটে অনুশীলন করা ব্যাটারের শট এসে মাথায় সাইডে লাগে মাসুদের। সঙ্গে সঙ্গে ব্যথায় মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি।

দলের চিকিৎসক এসে প্রাথমিক পর্যবেক্ষণের পর অবশ্য উঠে দাঁড়ান ৩৩ বছর বয়সী এই ব্যাটার। হেঁটেই মাঠ থেকে বাইরে যান। এরপর তাকে নেওয়া হয় হাসপাতালে। আঘাত বা ইনজুরির শঙ্কা বুঝতে তার মাথায় স্ক্যান করানো হবে।

পাকিস্তান আগামী রোববার মেলবোর্নে ভারতের বিপক্ষে আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলবে। মাথায় বল লাগায় কনকাশনের বিষয়টি বিবেচনায় রেখে পাকিস্তান দলের চিকিৎসকরা মাসুদকে পর্যবেক্ষণে রাখবেন। যে কারণে ভারতের বিপক্ষে ম্যাচ মিসও করতে পারেন তিনি। পাকিস্তান দলে তার বিকল্প হিসেবে আছেন ফখর জামান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: