শ্যামনগরে র‌্যাবের অভিযানে দুটি হরিণের চামড়া উদ্ধার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১১:০৬ পিএম

জি এম মাছুম বিল্লাহ, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: শ্যামনগরে র‌্যাব-৬ এর বিশেষ অভিযানে পরিত্যক্ত অবস্থায় দুটি তাজা হরিণের চামড়া উদ্ধার করেছে।

শুক্রবার (২১ অক্টোবর) বিকালে এই অভিযান পরিচালনা করেন পুলিশের বিশেষায়িত এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর সাতক্ষীরার একটি অভিযানিক দল।

এ সময় অভিযানে পরিত্যক্ত অবস্থায় হরিনগর খাদ্য গুদামের সন্নিকটে ভোলারঘাট নামক স্থান থেকে দুটি তাজা হরিণের চামড়া জব্দ করে। সংঘবদ্ধ ও পাচার চক্রের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে হরিণের চামড়া দুটি ফেলে পালিয়ে যায়।

র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর আভিযানিক দলের কর্মকর্তা বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একটি সঙ্ঘবদ্ধ চোরাশিকারীর দল হরিণের চামড়া পাচার করছে। তৎক্ষণাৎ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করলে পরিত্যক্ত অবস্থায় দুটি হরিণের তাজা চামড়া উদ্ধার করতে সক্ষম হই। পরবর্তীতে চামড়া দুইটি বন বিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে।

কদমতলা ষ্টেশন কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাবের অভিযানে জব্দকৃত দুটি হরিণের চামড়া বন বিভাগের কদমতলা অফিসে জমা দিয়েছে। জব্দকৃত চামড়া দুইটি পরবর্তীতে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: