ভূরুঙ্গামারীতে শিক্ষক দিবস পালিত

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৩:৩৩ পিএম

"শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব‍্যাবস্থার রূপান্তর শুরু" এই প্রতিপাদ‍্যকে সামনে রেখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শিক্ষক দিবস পালিত হয়ছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) শিক্ষা মন্ত্রানালয় ও প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়ের যৌথ উদ‍্যোগে যথাযোগ্য মর্যাদায় এই দিবসটি পালিত হয়।দিবসটি উপলক্ষে বন্যাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলার কলেজ, মাধ‍্যমিক, নিন্ম মাধ‍্যমিক বিদ‍্যালয়, মাদ্রাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষকগনের অংশগ্রহণে একটি র‍্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসেই শেষ হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে ভূরুঙ্গামারী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ মিনারা ফেরদৌস লিপির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরন্নবী চৌধুরী।

বক্তব‍্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, উপজেলা ভাইস চেয়ারম‍্যান জালাল উদ্দিন মন্ডল, সোনাহাট মহাবিদ্যালয়ের অধ‍্যক্ষ বাবুল আকতার, তিলাই উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন,সহকারি উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি প্রধান শিক্ষক ফেরদৌস হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারি প্রাথমিক শিক্ষক সমাজের নব নির্বাচিত সভাপতি আলাউদ্দিন সরকার ও সম্পাদক সোহেল রানা,সাবেক সভাপতি রোকনদ্দৌলা রাসেল সহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: