চালককে মামা ডেকে ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ১০:১০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কে ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার উজানিসার এলাকায় একটি পিকআপে ছিনতাইকালে তাদেরকে আটক করা হয়।

আটক ছিনতাইকারীরা হলেন, জেলা শহরের মেড্ডা এলাকার আব্দুল আজিজের ছেলে জাবেদ (৩৫) ও কাউতুলী এলাকার মোশাররফ হোসেনের ছেলে আনাস (১৯)। এরমধ্যে গণপিটুনিতে জাবেদের পা ভেঙে গেছে।

পিকআপ চালকের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এস.আই) ইব্রাহীম হোসেন জানান, একটি পিকআপ ঢাকা থেকে মালামাল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আসেন। কসবা থেকে ঢাকায় ফেরার পথে পেছন থেকে মোটরসাইকেল নিয়ে উজানিসার এলাকায় তিনজন ছেলে পিকআপটির গতিরোধ করেন। এরমধ্যে দুইজন পিকআপের দুইপাশে দাঁড়িয়ে পিস্তল ধরে চালকের পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি সড়কে চলাচলকারি সিএনজিসহ অন্যান্য যানবাহনের চালক ও যাত্রীদের নজরে আসে। তারা গ্রামবাসীকে নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করলে একজন পালিয়ে যায়। বাকী দুইজনকে আটক করে গণপিটুনি দিলে এতে একজনের পা ভেঙে যায়। পরে পুলিশকে খবর দিয়ে দুইজনকে হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, চালকের ভাষ্যমতে যে পিস্তলের কথা বলা হচ্ছে, এমন কিছু তাদের কাছে পাওয়া যায়নি। দুইজনকে আহতবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক দুই ছিনতাইকারী নিজেদের নাম- ঠিকানা সঠিক বলছে বলে মনে হচ্ছে না। আমরা তাদের নাম-পরিচয় যাচাই করছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা ওসি এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ছিনতাইকারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারীকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: