বিয়েতে রসগোল্লা কম পড়ায় সংঘর্ষ, তরুণ নিহত

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৩:১২ পিএম

ভারতের উত্তর প্রদেশে একটি বিয়ের অনুষ্ঠানে মিষ্টি ফুরিয়ে যাওয়া নিয়ে সংঘর্ষে ২২ বছর বয়সী এক তরুণ নিহত এবং পাঁচজন আহত হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) রাতে আগ্রা জেলার এতমাদপুরে মহল্লা শাইখানের বাসিন্দা উসমানের মেয়ের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছে স্থানীয় থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে রসগোল্লার ঘাটতি হওয়ার কারণে কনে ও বর পক্ষের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। মিষ্টির ঘাটতি নিয়ে কথা কাটাকাটি একপর্যায়ে মারাত্মক হাতাহাতিতে রূপ নেয় এবং এক ব্যক্তি সেখানে অন্যদের ওপর ছুরি নিয়ে হামলা চালায়। হামলায় আহত পাঁচজনকে এতমাদপুরের কমিউনিটি হেলথ সেন্টারে পাঠানো হয়।

এতমাদপুর সার্কেল অফিসার রবি কুমার গুপ্ত বার্তা সংস্থা পিটিআইকে বলেন, হামলায় গুরুতর জখম হওয়া সানিকে (২২) প্রথমে কমিউনিটি হেলথ সেন্টারে পাঠানো হয় এবং তারপর আগ্রার সরোজিনী নাইডু মেডিকেল কলেজে রেফার করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এছাড়া ভুক্তভোগীর পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। সূত্র : টাইমস অফ ইন্ডিয়া।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: