ফুলের বদলে চিপস দিয়ে সাজানো হলো বরের গাড়ি

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৬:৩৪ পিএম

বিয়ে বাড়ির গাড়ি মানেই নানা ধরণের ফুলের সাজ সজ্জায় সজ্জিত। সাধারণত নতুন স্ত্রীকে চাপিয়ে নিয়ে আসা হয় এই গাড়িতেই। ফলে গাড়ির সজ্জাতেও কমতি রাখা হয় না কোনো। অধিকাংশ বিয়ের গাড়িতেই কম বেশি নানা ধরণের ফুলের ব্যবহারের দেখা মিললেও এবার ভিন্ন কিছুরই দেখা মিললো সন্দ্বীপে এক বিয়ের গাড়িতে।

সেখানে এক যুবক ফুল দিয়ে না সাজিয়ে বিয়ের গাড়ি সাজিয়েছে চিপস আর কুড়কুড়ের প্যাকেট দিয়ে। ঘটনাটি ঘটিয়েছেন সন্দ্বীপের বাসিন্দা হাসান আল নাহিয়ান। কুড়কুড়ে আর চিপসের প্যাকেট দিয়ে সাজানো গাড়িতে চেপেই বিয়ে করতে গিয়েছেন তিনি।

হাসান আল নাহিয়ান বলেন, ‘ফুল দিয়ে গাড়ি সাজানোর পর সেই ফুল খুলে ফেলতে হয়। কাজে আসে না কারো। ছিঁড়ে নষ্ট করা হয় ফুলগুলো। এতে অপচয় হয়। কিন্তু কুড়কুড়ে ও চিপস দিয়ে গাড়ি সাজানোর পর সেগুলো অপচয় হবে না।চিপসগুলো বাচ্চারা খেতে পারবে।’

নাহিয়ানের বিয়ের গাড়ি সাজাতে ব্যবহার করা হয়েছে প্রায় ৪৫০টি কুড়কুড়ে চিপসের প্যাকেট। বিভিন্ন রকমের চিপস ও স্ন্যাকসের প্যাকেটও গাড়িটি সাজাতে ব্যবহার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: