জিম্বাবুয়ে বধের লক্ষ্য নিয়ে ব্রিসবেনে পৌঁছেছে বাংলাদেশ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৬:৫৯ পিএম

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নেদারল্যান্ডসকে হারিয়ে শুভ সূচনা করলেও পরের ম্যাচেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় ধাক্কা খায় বাংলাদেশ। প্রোটিয়াদের বিপক্ষে ১০৪ রানের বড় ব্যবধানে হেরে ‘গ্রুপ ২’ এর পয়েন্ট টেবিলেও অনেক নিচে নেমে গেছে টাইগাররা। তবে প্রোটিয়াদের বিপক্ষে হারের হতাশা ভুলে এখন জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচের দিকে নজর বাংলাদেশের।

শুক্রবার (২৮ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ২টায় জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের লক্ষ্যেই সিডনি থেকে ব্রিসবেনে পৌঁছেছে টিম টাইগার্স। ব্রিসবেনের বেলেরিভ ওভালে রোববার (৩০ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ৯টায় সিকান্দার রাজাদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

এদিকে বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশ অন্তত যে দুটি ম্যাচে জয়ের আশা করেছিল, তার একটি জিম্বাবুয়ের বিপক্ষে। যদিও সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ক্রিকেট খেলা সিকান্দার রাজারা নিজেদের সবশেষ ম্যাচে টুর্নামেন্টের অন্যতম ফেবারিট পাকিস্তানকে হারিয়েছে। ফলে বাংলাদেশের জন্য ম্যাচটা যে খুব সহজ হবে না, তা আর বলার অপেক্ষা রাখে না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: