কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৮:০৯ পিএম

ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকায় হারিয়ে যাওয়া একটি কুকুরের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এক ব্যক্তি। বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যার দিকে থানায় কুকুরটির মালিক সালাউদ্দিন গাউস (৪৫) সন্ধান চেয়ে সাধারণ ডায়েরি করেন। এদিকে সন্ধানদাতাকে ৫ হাজার টাকা পুরস্কারেরও ঘোষণা দিয়েছেন তিনি।

জানা গেছে, শহরের আদর্শপাড়া এলাকায় প্রায় এক বছর আগে এইড কমপ্লেক্স থেকে একটি বিদেশি কুকুর সংগ্রহ করে পুষতে শুরু করেন গাউস। কুকুরটির নাম রাখেন কুকি। মঙ্গলবার সকালে বাড়ির গেটের ভেতরে গিয়ে অচেনা দুই ব্যক্তি কুকুরটি চুরি করে নিয়ে যান। অনেক জায়গায় খোঁজাখুঁজির পর কুকুরটির সন্ধান না পেয়ে অবেশেষে থানায় জিডি করেন তিনি।

সালাউদ্দিন গাউস বলেন, আমার হারিয়ে যাওয়া কুকুরটির বয়স এক বছর। ওজন প্রায় ১২ কেজির ওপরে। অনেক খোঁজাখুঁজি করেও কুকুরটি পাওয়া যায়নি, তাই সন্ধানে থানায় জিডি করেছি।

ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা গণমাধ্যমকে জানান, কোনো পোষা প্রাণী হারিয়ে গেলে আইন অনুযায়ী থানায় অভিযোগ দায়েরের সুযোগ রয়েছে। কুকুরের সন্ধান চেয়ে এক ব্যক্তি জিডি করেছেন। তার কুকুরটির সন্ধানে পুলিশ কাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: