বকশীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৭:৫৭ পিএম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ ও তার ভাই নিলক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হয়েছে। আজ শুক্রবার (২৮ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন বকশীগঞ্জ থানার উপ-পরিদশর্ক (এসআই) আব্দুল হান্নান। বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম খোকা বাদি হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি'র বিরুদ্ধে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ ও তার ভাই নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে মারধোর করে। মারধরে করে আহত করেও তাকে ইউনিয়ন আওয়ামী লীগের পদ থেকে করা হয়। অভিযোগ উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে। এ ঘটনায় বকশীগঞ্জে উভয়পক্ষ পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এতে পৌর শহর জুড়ে বিরাজ করছে চরম উত্তেজনা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: