উড়ন্ত বাইকে ফটোশুট করে তাক লাগিয়ে দিলো হবু দম্পতি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ১০:১১ পিএম

বিয়ের আগে ‘প্রি-ওয়েডিং’ ফটোশুট অনেকেই করে থাকেন। দেশ বিদেশে ক্রমেই বাড়ছে এর জনপ্রিয়তা। এমনকি এর পেছনে হাত খুলে খরচ করতেও কার্পণ্য করছেন না অনেকে। সম্প্রতি ভারতীয় এক জুটি নিজেদের প্রি-ওয়েডিং ফটোশুট দিয়ে চোখ বড় করে দিয়েছেন সবার। ভারতীয় জুটির প্রি-ওয়েডিং ছবি তোলার কর্মযজ্ঞের এক ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। ইতিমধ্যে তাদের  প্রি-ওয়েডিং ছবি তোলার কর্মযজ্ঞের এক ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি তাদের প্রতিবেদনে জানায়, গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ৩২ লাখ বার। ভিডিওটি লাইক কুড়িয়েছে সাত হাজার ৭০৮টি। এটির দৈর্ঘ্য ১৩ সেকেন্ড। এতে দেখা যায়, বর ও বধূর সাজে মোটরসাইকেলের ওপর বসে থাকা দুজনকে ক্রেন দিয়ে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে একটি জিপের ওপর দিয়ে। প্রথম দেখায় দৃশ্যটিকে অ্যাকশন সিনেমার শুটিং বলে মনে হওয়াটাও অস্বাভাবিক নয়।রশিতে ঝুলন্ত মোটরসাইকেলের জন্য পর্যাপ্ত নিরাপত্তাব্যবস্থাও দেখা গেছে ভাইরাল হওয়া সেই ভিডিওতে। মন্তব্যকারীদের অনেকে দাবি করেছে, ভিডিওর বর আদতে পেশায় সিনেমার স্টান্টম্যান।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের মে মাসে এ ধরনেরই আরেক ভিডিও ভাইরাল হয়েছিল। সেটিতে দেখা গিয়েছিল, গায়ে আগুন লাগিয়ে দিয়ে হাত ধরে হেঁটে যাচ্ছেন বর-বধূ। ওই ক্লিপটি দেখা হয়েছিল এক কোটি ৫০ লাখ বারেরও বেশি।ভারতে এখন এ ধরনের ছবি তোলার চাহিদা বাড়ছে। জুটিরা উদ্ভট সব আবদার নিয়ে হাজির হচ্ছেন আলোকচিত্রীদের কাছে। আলোকচিত্র ব্যবসায়ী রামিত বাটরা এ প্রসঙ্গে জানান, এক জুটি দিল্লি বিমানবন্দরের রানওয়েতে ছবি তোলার জন্য ভাড়া করেছিল তাঁদের। সূত্র : এনডিটিভি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: