স্বর্ণালংকারের সঙ্গে কাঁথা-কম্বলও নিয়ে গেল ডাকাতেরা

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ১১:০৬ এএম

যশোরের মনিরামপুরে একটি বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের বেঁধে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার ভোরে উপজেলার ভাণ্ডারী মোড়সংলগ্ন নালেরকান্দা গ্রামে কাশেম আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতেরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ কাঁথা-কম্বলও নিয়ে গেছে।

এদিকে ডাকাতি শেষে চলে যাওয়ার সময় ডাকাতেরা একটি বড় দা ও লোহার রড ফেলে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কৃষক কাশেম আলী বলেন, ভোর ৪টার দিকে ছয়-সাতজন মুখোশধারী ডাকাত বারান্দার দরজায় দাঁড়িয়ে ছিল। উঠানে ছিল প্রায় ছয়জন। সবার হাতে দা, লোহার রড ছিল। তাঁরা বারান্দার দরজার গ্রিল ভেঙে আমাকে ও আমার স্ত্রীকে বেঁধে মারধর করে স্বর্ণালংকার, নগদ ১৫ হাজার টাকা, দুটি মোবাইল ফোন, দুটি কম্বল ও কয়েকটি কাঁথা নিয়ে যায়।

রোহিতা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (ইউপি) মেহেদী হাসান বলেন, ‘ভোর ৫টার দিকে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে ক্যাম্পে খবর দিলে পুলিশ আসে।’

খেদাপাড়া ক্যাম্প পুলিশের উপপরিদর্শক (এসআই) সমেন বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে একটি বড় অস্ত্র, লোহার রড উদ্ধার করেছি। ঘটনাস্থলের আশপাশের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও দেখে ক্লু উদ্ধারর চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: