৭ মাসে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৪:৫৬ পিএম

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের অভিযানে মাত্র ৭ মাসে ১৩ আগ্নে অস্ত্র ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ১০ রাউন্ড গুলি, ককটেল, চাপাতি, ছোরা সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

পাংশা মডেল থানা সুত্রে জানাগেছে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জানের সার্বিক তত্বাবধায়নে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানের নেতৃত্বে পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র গুলিসহ সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়েছে।

এ সকল অভিযানে মাত্র ৭ মাসে ১৩ আগ্নে অস্ত্র ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ১০ রাউন্ড গুলি, ককটেল, চাপাতি, ছোরা সহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

২৫ এপ্রিল ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ২টি একনালা বন্দুক, একটি রিভলবার, ২ রাউন্ড তাজা কার্তুজ, ৫ রাউন্ড গুলি, ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পাংশা মডেল থানায় যার মামলা নং-১৪ তাং-২৫/৪/২০২২ ইং।

১৩ মে ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান, ১টি পাইপ গান, ১ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয় যার মামলা নং-০৭ তাং ১৫/০৫/২০২২ইং। ১১ মে ২০২২ ইং পৃথক অভিযানে ১টি পাইপ গান, ১টি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ১ রাউন্ড তাজা গুলি, ১টি ফায়ারকৃত গুলির খোসা উদ্ধার করা হয় সেই সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে পুলিশ। যার মামলা নং-৪ ও ৫ তাং-১১/৫/২০২২ ইং।

৭ মে ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ১টি তাজা গুলি উদ্ধার করা হয় মামলা নং- ০২ তাং ০৭/০৫/২০২২ ইং। ৫ জুলাই অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটারগান, ৪টি তাজা কার্তুজ উদ্ধার করে থানা পুলিশ যার মামলা নং-৩ তাং- ০৫/০৭/২০২২ ইং।

৬ আগষ্ট ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে থানা পুলিশ যার মামলা নং-০২ তাং-০৬/০৮/২০২২ ইং। ২৬ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ১টি পাইপ গান, ১ টি চাপাতি, ১ টি ছোরা উদ্ধার করা হয় যার মামলা নং-২১ তাং-২৬/০৯/২০২২ ইং। ১৫ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ১টি বিদেশী রিভলবার, ১টি চাপাতি, ৩ রাউন্ড তাজা উদ্ধার করা হয় যার মামলা নং-১২ তাং- ১৫/০৯/২০২২ ইং।

২৬ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ৪টি ককটেল উদ্ধার করা হয় যার মামলা নং-২২ তাং-২৬/০৯/২০২২ ইং। ২১ অক্টোবর ২০২২ ইং তারিখে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটার গান, ১টি তাজা কার্তুজ উদ্ধার করা হয় যার মামলা নং-১৫ তাং-২১/১০/২০২২ ইং।

এ সকল ব্যাপারে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান বলেন আমরা আমাদের পুলিশ সুপা এম এম শাকিলুজ্জামান স্যারের সার্বিক দিক নির্দেশনায় পাংশা মডেল থানার সকল অফিসার ফোর্সের সমন্নয়ে পাংশা থানা এলাকা অস্ত্র সন্ত্রাসী মাদক মুক্ত রাখতে কাজ করে যাচ্ছি, অস্ত্র উদ্ধার সন্ত্রাসী গ্রেফতার মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে আমরা চেষ্ঠা করছি পাংশার মানুষদেরকে ভাল রাখার। সকলের সহযোগীতা পেলে আমরা আরো এগিয়ে যাব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: