ফতুল্লায় বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৮:০৪ পিএম

ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা ঘাটের পেছনে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে নৌ পুলিশ। বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় যমুনা তেল ডিপোর পেছনের ঘাট এলাকা থেকে অজ্ঞাত এই যুবকের লাশ উদ্ধার করা হয়।ময়নাতদন্তের জন্য যুবকের লাশ শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর একটার দিকে ফতুল্লা সরকারি তেল ডিপো যমুনা ঘাটের পেছনে বুড়িগঙ্গা নদীতে ৩০-৩৫ বছরের এক যুবকের ভাসমান লাশ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে সন্ধ্যা ছয়টার দিকে পাগলা নৌ পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের পরনে কালো রংয়ের ট্রাউজার ও ছাইয়া রংয়ের গেঞ্জি ছিলো। নিহতের বয়স ২৪- ২৫ হবে। মাথায়, কপালে ও চোখে আঘাতের চিন্থ রয়েছে।

পাগলা নৌ পুলিশ ফাড়ির উপপরিদর্শক শারজাহান আলী জানায় ‘যমুনা ডিপোর পেছনের ঘাট এলাকা বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা ২৪-২৫ বছর বয়সী অজ্ঞাত নামা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায়, কপালে ও চোখে আঘাতের চিন্থ রয়েছে। এবং ক্ষত স্থানগুলোতে সেলাই রয়েছে।ধারনা করা হচ্ছে ছেলেটি প্রতিবন্ধী। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিহতের সঠিক কারন জানা যাবে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: