সভাপতি ও সাধারণ সম্পাদককে ব্যর্থ আখ্যা দিয়ে যুবলীগ নেতার পদত্যাগ

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৮:০৪ পিএম

মাজহারুল ইসলাম, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) থেকেঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন আনু মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে পদত্যাগ করেছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন আনুর সাক্ষরিত পদত্যাগ পত্র থেকে জানা যায়, পিরোজপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক প্রকৌশলী তানভীরের সাংগঠনিক কার্যক্রমের ব্যার্থতার কারনে তিনি দলের পদ থেকে পদত্যাগ করেন।

সদ্য পদত্যাগকৃত যুবলীগ নেতা আনোয়ার হোসেন আনু জানান, ২০১৭ সালে পিরোজপুর ইউনিয়নে যুবলীগের ৬১ সদস্য বিশিষ্ট কমিটি হওয়ার পর থেকেই সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বেচ্ছাচারিতায় সংগঠনের কার্যক্রম ব্যহত হয়ে আসছে। আমি প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েও আজ পর্যন্ত সকল সদস্যকে এক সাথে কোনোদিন দেখতে পাইনি। আজ পর্যন্ত যতগুলো বর্ধিত সভা হয়েছে তার একটি সভাতেও কমিটি গুটি কয়েকজন ছাড়া বাকি সদস্যরা তাদের স্বেচ্ছাচারিতায় একত্রিত হয়নি। তারা নিজেরাই একাধিক পদের দাবী করে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতি করে আসছে। তাই আমি এই ব্যর্থ কমিটি থেকে পদত্যাগ করেছি। সেই সাথে আমি আমাদের উর্ধতন নেতাদের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই অচিরেই এই কমিটি বাতিল করে একটি সুন্দর কার্যকরী কমিটি গঠন করতে সহায়তা করবেন৷

পিরোজপুর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী তানভীর জানান, এ বিষয়ে আমাকে আনু ফোন দিয়েছিলো। সে ব্যক্তিগতভাবে কাউকে চাপে রাখার জন্য এ পদ থেকে পদত্যাগ করেছেন বলে আমাকে অবগত করেছেন।

এ ব্যাপারে জানতে চেয়ে পিরোজপুর ইউপি যুবলীগের সভাপতি জাকির হোসেন জানান, আমি এ বিষয়ে অবগত নই। এখনো পর্যন্ত তার পদত্যাগ পত্র পাইনি। পরবর্তীতে পদত্যাগ পত্র পেলে নিয়ম অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: