মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৯:৪৪ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জে উচ্চ গতিতে তিন আরোহী নিয়ে যাওয়ার পথে আরেক মোটরসাইকেলের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। আজ বুধবার (৯ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালিয়াডাঙ্গা গোরস্থান মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালুগ্রাম এলাকার আনসারুল ইসলামের ছেলে শাকিল (১৮)। দুইটি মোটরসাইকেলের মধ্যে ধাক্কায় গুরুতর আহত হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, অতিরিক্ত গতিতে যাওয়ার সময় আরেক মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয় শাকিল। তারা এক মোটরসাইকেলে তিনজন আরোহী ছিল। এসময় আরেক মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফায়ার সার্ভিসকে খবর দিলে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান ডলার মোবাইল ফোনে বলেন, দুটি মোটরসাইকেল তীব্র গতিতে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল। উচ্চ গতিতে প্রতিযোগিতা করতে গিয়ে আরেক মোটরসাইকেলের ধাক্কায় আঘাত পেয়ে ঘটনাস্থলে গুরুতর আহত হয় যুবক শাকিল। এসময় তার মাথায় প্রচন্ড আঘাত পায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, বর্তমানে মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: