খেলনা পিস্তলসহ দুই ছিনতাইকারী আটক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ১১:০৪ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে খেলনার পিস্তলসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। বুধবার (৯ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে উপজেলার নাকাই-বোনারপাড়া সড়কের বাজুনিয়াপাড়া বটতলী মোড় থেকে তাদের আটক করেন স্থানীয়রা। এ সময় তাদের পুলিশে দেওয়া হয়।

স্থানীয়রা জানান, একটি অটোরিকশা দ্রুতগতিতে নাকাইহাট থেকে বোনারপাড়ার উদ্দেশে যেতে থাকে। পথে তারা একটি ভ্যানকে ধাক্কা দিলে ওই ভ্যানচালক তাদের পিছু ধাওয়া করে বটতলী মোড়ে আটকে ফেলেন। তাদের আটকানোর কারণে ভ্যানচালকের সঙ্গে হাতাহাতির ঘটনাও ঘটে। তখন ছিনতাইকারীর কোমরে লুকিয়ে রাখা একটি পিস্তল বের করে তাকে গুলি করার ভয় দেখান। এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ডাকাত সন্দেহে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অটোরিকশা ছিনতাই করার কথা স্বীকার করেছে। তাদের কাছে একটি খেলনা পিস্তল ছিল। আটকদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: