সখীপুরে ট্রাইবাল ওয়েলফেয়ার নির্বাচন প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ০৬:৫০ পিএম

সখীপুরে ট্রাইবাল ওয়েলফেয়ার নির্বাচন প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেন সংগঠনের একাংশ নেতৃবৃন্দ ও সমর্থক (মানিক শচীন্দ্র নির্মল পরিষদ)। ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (টি ডব্লিউ এ) পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী শুক্রবার (১১ নভেম্বর) সূরীরচালা আব্দুল হামিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ৩০৩ জন ভোটার থাকার কথা থাকলেও অতিরিক্ত ৩৩২ ভোটার সহ মোট ৩৩৫ ভোটার তালিকা করে নির্বাচনের ঘোষণা দেন।

অতিরিক্ত ওই ৩৩২ ভোটার অবৈধ বলে নির্বাচন প্রত্যাখ্যান করে আদিবাসী এই সংগঠনের একাংশ মানিক শচীন্দ্র নির্মল পরিষদের ব্যানারে একই দিন বিকাল চারটায় সখীপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে আশীষ বিশ্বজিৎ নগেন পরিষদকে অবৈধ কার্যকলাপের জন্য দায়ী করে করে বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে সকলের পক্ষে সংগঠনের চেয়ারম্যান পদপ্রার্থী মানিক চন্দ্র বর্মন স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন একই সংগঠনের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নির্মল চন্দ্র কোচ।

লিখিত বক্তব্যে কেন্দ্রীয় কমিটির গঠনতন্ত্র সার্কুলার ও রেজুলেশন বহির্ভূত ৩৩২ জনের ভোটার তালিকা বাদ দেওয়া, নির্বাচন পরিচালনা কমিটি মানিক সচীন্দ্র নির্মল পরিষদের সাথে আলোচনা সাপেক্ষে, প্রিসাইডিং ও পোলিং অফিসার নিয়োগ দেওয়া, নির্বাচনী কেন্দ্র পরিবর্তন করা সহ সমান লেভেল প্লেয়িং তৈরির সুবিধা দেওয়ার দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনের এসময়, চেয়ারম্যান পদপ্রার্থী মানিক বর্মন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নির্মল চন্দ্র কোচ, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ধীরেনচন্দ্র কোচ, ক্যাশিয়ার পদপ্রার্থী খুশী মহন বর্মন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রবীন্দ্র নাথ বর্মন, যুগ্ম সম্পাদক পদপ্রার্থী বীরেন বর্মন, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী কার্তিক বর্মন কোচ, প্রচার সম্পাদক পদপ্রার্থী প্রকাশ বর্মন, সদস্য পদপ্রার্থী প্রদীপ বর্মন ও আনন্দ কোচসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সমর্থক, প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: