সিলেটের জৈন্তাপুরে চা-বাগানে ছিনতাইর ঘটনায় ২ জন গ্রেফতার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০১:৩৯ পিএম

সিলেটের জৈন্তাপুরে গত ২০ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে হাবিবনগর চা বাগানের সহকারী ম্যানেজার শামীম আহমদ মোটরসাইকেল যোগে বাগানের রাস্তা দিয়ে ফ্যাক্টরিতে যাওয়ার সময় অজ্ঞাতনামা ব্যক্তিরা মারপিট করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

এই ঘটনায় শামীম আহমদ বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে চিকনাগুল ইউনিয়নের পানিছড়া গ্রামের আব্দুল খালিকের ছেলে নিপু আহমেদ (২৮) ও উপজেলার দরবস্ত এলাকা হতে একই ইউনিয়নের পানিছড়া গ্রামের মৃত হাফিজ উল্ল্যা ওরফে মিষ্টি ওয়ালার ছেলে খায়রুল ইসলাম (৩০) কে চিকনাগুল হতে আটক করা হয়৷

আটক নিপু আহমেদ ও খায়রুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। আসামীগন বিজ্ঞ আদালতে ঘটনার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ আটকের বিষয় নিশ্চিত করে বলেন, টানা দুইদিন অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করি৷ আটককৃতদের আদালতে হাজির করলে তারা বিজ্ঞ আদালতে ঘটনার দায় স্বীকার করে৷ পরে আদালত তাদেরকে হাজতে প্রেরণ করে৷

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: