চাচার দায়ের কোপে ভাতিজা খুন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০৩:৪৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানসিক ভারসাম্যহীন চাচার দায়ের কোপে নাঈম মিয়া (৫) নামে শিশু নিহত হয়েছেন। এই ঘটনায় চাচা আব্দুল বারেককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার রাজিবপুর ইউনিয়নের দেবেস্থান গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নাঈম ওই এলাকায় নুরুল ইসলাম ওরফে কাদের মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আব্দুল বারেক একই এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ঘাতক আব্দুল বারেক দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভোগছিলেন। এজন্য গত ১০ বছর বাড়িতে শিকল বন্দি অবস্থায় ছিলেন। আনুমানিক তিন মাস আগে আব্দুল বারেক শিকল খোলে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ঘটনার দিন বেলা সাড়ে ১২ টার দিকে সে বাড়িতে ফিরে আসলেও তাকে কেউ দেখেনি। এদিকে, ভাতিজা নাইমকে তার মা ঘরে ভাত খেতে দিয়ে পুকুর পাড়ে যায়। এসময় আব্দুল বারেক একটি দা দিয়ে কুপিয়ে হত্যা করে কুলে নিয়ে বাইরে বেরিয়ে আসে।

এ সময় তার নাঈমকে মৃত অবস্থায় দেখে চিৎকার চেচামেচি করে। পরে পরিবারের অন্য সদস্যরা এসে আব্দুল বারেককে ধরে বাড়ির পাশে গাছে বেধে রাখে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল বারেককে গ্রেফতার করে।

ওসি শেখ মোস্তাছিনুর রহমান বলেন, মরদেহ সুরতহাল করে ময়মনাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘাতক আব্দুল বারেককে থানায় নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: