জয়পুরহাটে শুরু হচ্ছে পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০৫:০৯ পিএম

উত্তরাঞ্চলের আট জেলা নিয়ে আগামী ১৫ নভেম্বর থেকে জয়পুরহাটে শুরু হচ্ছে পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২। পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, সুস্থ্য ধারায় রাজনৈতিক সম্প্রীতি সৃষ্টি করা ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য পুলিশ সুপার আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২২ আয়োজন করা হয়েছে।

জয়পুরহাট জেলা স্টেডিয়ামে আয়োজিত পুলিশ সুপার আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টে রাজশাহী বিভাগের ৬টি জেলা দলসহ ৮টি জেলা দল ওই টুর্নামেন্টে অংশগ্রহন করবে। জেলা দল গুলো হচ্ছে রাজশাহী, পাবনা, নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ, দিনাজপুর, রংপুর ও স্বাগতিক জয়পুরহাট জেলা দল। টুর্নামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় জেলা পুলিশ ও আয়োজনে রয়েছে জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা। প্রতিদিন বেলা ২ টায় খেলা শুরু হবে।

করোনা প্রাদূর্ভাবের কারনে দীর্ঘদিন পরে হলেও অনেকটা ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গন আবার চাঙ্গা হয়ে উঠবে এমন প্রত্যাশা জেলা ক্রীড়ামোদি দর্শকদের। জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাড: সামছুল আলম দুদু প্রধান অতিথি হিসাবে ওই টুর্নামেন্টের উদ্বোধন করবেন বলে জানান, টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: