দেশীয় মদ তৈরীর বিপুল পরিমাণ কাঁচামাল জব্দ, গ্রেফতার ২

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০২:০৭ পিএম

জাকির হোসেন, আড়াইহাজার (নারায়নগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী বাজার থেকে ৬৫ লিটার দেশীয় মদ তৈরীর কাঁচামালসহ দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব ১১। শনিবার বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, শনিবার (১২ নভেম্বর) বিকেলে র‌্যাব-১১ এর নরসিংদী জেসিও-৯২২১ সিপিএসসি) এর সদস্যরা মাধবদী এলাকায় ডিউটি করা কালে গোপনে সংবাদ পান যে, আড়াইহাজার উপজেলার গোপালদী বাজারের তারেক হরিজনের দোতলা বিল্ডিং এর নিচ তলায় কতিপয় মাদক ব্যবসায়ি মাদক দ্রব্য কেনা বেচা করছেন। এ সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে র‌্যাব এর সদস্যরা ওই ভবনে অভিাযান পরিচালনা করেন।

এ সময় নিরঞ্জন বাসফোর (৪০) ও তারেক বাসফোর (৩৮) নামে দুই ব্যাক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। অপর দুইজন সুমন কুমার (৩৫) ও সাগর বাসফোর (২৩) নামে দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হন র‌্যাব সদস্যরা। তাদের কাছ থেকে দুইটি ড্রাম ও দুইটি টিন ভর্তি ৬৫ লিটার দেশীয় মদ তৈরীর কাঁচামাল উদ্ধার করেন তারা।

এ ব্যাপারে ডিএডি কায়সার আমির রিপন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত সুমন কুমার বগুড়ার আদমদিঘি এলাকার সুরেশ কুমারের ছেলে এবং সাগর বাসফোর আড়াইহাজার উপজেলার গোপালদী এলাকার দিলিপ বাসফোরের পুত্র। আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে রোববার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: