মাদক মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৫:১২ পিএম

গোপালগঞ্জের সদর উপজেলায় মাদক মামলায় চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ রবিবার (১৩ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার বেদগ্রাম এলাকার ওসমান শেখের ছেলে বাটুল ওরফে রবিউল (৪৬), সালাম শেখের ছেলে সুজন শেখ (৪১), হারুন মৃধার ছেলে রফিক মৃধা (৩৯) ও রঘুনাথপুর চরপাড়া এলাকার মৃত কাদের শিকদারের ছেলে জাকির শিকদার (৪৫)।

মামলার বিবরণে জানা গেছে, বিগত ২০১১ সালের ১০ জুলাই জেলা গোয়েন্দা পুলিশ গোপালগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ৩০ বোতল ফেনসিডিলসহ সোনা বেগম ও জিরুল্লাহকে গ্রেপ্তার করে। পরে ওই দুই আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে গোলাবাড়িয়া এলাকা থেকে ৪৯৭ বোতল ফেনসিডিলসহ মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক শাহাদত হোসেন বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মাদক আইনে একটি মামলা করেন। এর মধ্যে আসামি জিরুল্লাহ মৃত্যুবরণ করায় মামলা থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। রাষ্ট্রপক্ষে সহকারী এপিপি অ্যাডভোকেট শহিদুজ্জামান খান এবং আসামি পক্ষে অ্যাডভোকেট এম এ আলম সেলিম, রবিউল আলম ও এনামুল হক মামলাটি পরিচালনা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: