গ্রীনরোডে কেএফসি'র ২৭ তম স্টোরের যাত্রা শুরু

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ০৫:৪৩ পিএম

ফ্রাইড চিকেন প্রেমীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় রেস্টুরেন্ট ব্র্যান্ড কেএফসি, সম্প্রতি ঢাকা শহরের অন্যতম কেন্দ্রস্থল, গ্রীনরোডে তাদের ২৭ তম স্টোর উদ্বোধন করেছে। বিশ্বব্যাপী স্বীকৃত ব্র্যান্ড কেএফসি ২০০৬ সাল থেকে বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করে। এই দীর্ঘ এবং সাফল্যমন্ডিত ১৬ বছরের যাত্রায়, কেএফসি ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন জেলায় প্রধান সব পয়েন্টে তাদের কার্যক্রম সম্প্রসারিত করেছে।

সুবিধাবঞ্চিত পথশিশুদের উপস্থিতিতে কেএফসির নতুন এই স্টোরটির উদ্ভোধনী অনুষ্ঠান হয়ে উঠে অসাধারণ। নতুন স্টোরের প্রথম ও প্রধান অতিথি হিসেবে বাচ্চারা আরো উপভোগ করে কেএফসির মজাদার ও সুস্বাদু সকল আইটেম। বর্তমানে এখন কেএফসি গ্রীনরোডে থাকায় গ্রীনরোড, পান্থপথ, ফার্মগেট এবং নিকটস্থ এলাকার বাসিন্দারা এখন নতুন স্টোরে মজাদার সব আইটেম উপভোগ করতে পারবেন। সেই সাথে ০৯৬১৩৮৮৯৯৯৯ এ কল করে অথবা নতুন কেএফসি অ্যাপে অর্ডার করে বাসায় ডেলিভারি নিতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেছেন, ‘আমরা ক্রমাগত কাস্টমারদের চাহিদা পূরণের জন্য কাজ করছি এবং তাদের কেএফসির ফ্রাইড চিকেনের প্রতি ভালোবাসাকে আরো দৃঢ়তা প্রদানের চেষ্টা করছি। গ্রীনরোডে নতুন স্টোরটি যুক্ত করার মাধ্যমে আমরা অত্র এলাকার ও একজন সদস্য হতে পারলাম যা আমাদের জন্য খুবই আনন্দের। আমরা বিশ্বাস করি, বাংলাদেশে কেএফসি'র সম্প্রসারণ অন্যান্য ফুড ব্র্যান্ডের জন্যও একটি বড় মাইলফলক হবে।’

ট্রান্সকম ফুডস লিমিটেড মার্কিন যুক্তরাষ্ট্রের কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিংস এর লাইসেন্সের অধীনে বাংলাদেশে কেএফসির ফ্র্যাঞ্চাইজি হিসেবে কাজ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: