নেত্রকোনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০১:৫৩ পিএম

'দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এই শ্লোগানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে নেত্রকোনায় উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ফায়ার সার্ভিস কার্যালয়ে শহরের পাটপট্টি এলাকায় নেত্রকোনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র আয়োজনে এই কর্মসূচি পালিত হয়।

নেত্রকোনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অন্জনা খান মজলিস।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুল ইসলাম জুয়েল, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল আমীন,পৌরসভা প্যানেল মেয়র এস এম মহসিন আলম।

নেত্রকোনা জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, নেত্রকোনা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক কাজী মোজাম্মেল হোসেন টুকু। এছাড়াও অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাসহ ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত ছিলেন। ফায়ার সার্ভিস প্রাঙ্গণে পতাকা উত্তোলন, কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: