আখাউড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৪:৪০ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ‘দূর্যোগ দূর্ঘটনা হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এ প্রতিপাদ্যে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে জাতীয় পতাকা ও বাহিনীর পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা ও উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মুনিম সারোয়ার। এসময় বাহিনীর সদস্যরা জাতীয় পতাকাকে সালাম প্রদর্শন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মুনিম সারোয়ারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত সেকেন্ড অফিসার মোঃ ইদরিস আলী, ইউনিট লিডার কবির আহমেদ, সাংবাদিক জুটন বনিক, জালাল হোসেন মামুন, মোহাম্মদ আবির প্রমুখ। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌরশহরের প্রধান প্রধান সড়কে জনসচেতনতা মূলক যান্ত্রিক মহড়া দেয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: