চিপসের প্যাকেট দিয়ে সাজানো হলো বিয়ের গাড়ি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৪:৪০ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিয়ের গাড়ি চিপসের প্যাকেট দিয়ে সাজিয়েছেন সৌদি প্রবাসী এক যুবক।আজ সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার নিউমার্কেটের সামনে চিপস দিয়ে সাজানো গাড়িটি দেখে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মাঝে কৌতূহল দেখা যায়। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ওই গাড়ির ছবি ছড়িয়ে দিয়েছেন।

সৌদি প্রবাসী এই যুবকের নাম জাহিদ হাসান। তিনি উপজেলার চরপাতা ইউনিয়নের মধ্য চরপাতা গ্রামের মোশাররফ হোসেনের ছেলে।ব্যতিক্রম কিছু করার ইচ্ছে থেকে এভাবে গাড়ি সাজানো হয়েছে বলে জানিয়েছেন তিনি। তার বিয়ের গাড়ি সাজানো হয়েছে চিপস, ঝালমুড়ি ও ডালমুঠের প্যাকেট দিয়ে। এ সময় গাড়ির ভেতরে গলায় ফুলের মালা দিয়ে বরের সাজে বসে ছিলেন বর।বিয়ের কনে সানজিদা আক্তার উপজেলার হায়দরগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বর জাহিদ তার ব্যতিক্রম ধারণা থেকে চিপসের প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন। শুধু চিপসের প্যাকেট দিয়ে নয়। এর সঙ্গে দেখা গেছে ডালমুঠ ও ঝালমুড়ির প্যাকেটও। এ বিষয়ে বর জাহিদ হাসান জানান, ভাইরাল হওয়ার মানসিকতা থেকে নয়। সবাই তো ফুল দিয়ে গাড়ি সাজায়। ব্যতিক্রম কিছু করার ইচ্ছে থেকে এভাবে গাড়ি সাজানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: