সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী চমক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৪:৪০ পিএম

ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আজ (১৫ নভেম্বর) অভিনেত্রীর ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর জানান তিনি। অভিনেত্রী সকলকে তার জন্য দোয়া করতে বলেছেন।

তবে কোথায়, কীভাবে দুর্ঘটনা ঘটেছে এবং অভিনেত্রীর বর্তমান শারীরিক অবস্থা কী তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। খোজ নিয়ে জানা গেছে, চমক মারাত্মক সড়ক দুর্ঘটনার স্বীকার হয়েছেন। বর্তমানে চমক চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, ছোটপর্দার সাফল্যের পর প্রথমবার বড়পর্দায়ও কাজ করছেন চমক। মুক্তিযুদ্ধভিত্তিক ‘জয় বাংলার ধ্বনি’ সিনেমায় চিত্রনায়ক নিরবের বিপরীতে দেখা যাবে তাকে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক নৌপরিবহনমন্ত্রী এবং বর্তমানে সংসদ সদস্য শাজাহান খান এই সিনেমার কাহিনি লিখেছেন। এতে তিনিও অভিনয় করবেন। সিনেমাটি নির্মাণ করছেন খ ম খুরশেদ।

চমক সরকারি কর্নেল মালেক মেডিকেল কলেজে এমবিবিএস করেছেন তিনি। ওয়েব সিরিজ ‘হায়দার’, ধারাবাহিক নাটক ‘হাউস নম্বর-৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসামপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু নাটক করে অল্প সময়ে আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: