দেশ উন্নয়নের মহাসড়কে ভাসছে: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০৬:৪২ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে ভাসছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। তিনি জানান, দেশের মানুষ আবারও শেখ হাসিনাকে বিপুল ভোটে নির্বাচিত করে ক্ষমতায় আনবেন। অহেতুক দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসা যায় না। আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এসময় আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে বাংলাদেশকে উন্নয়নের রোল মডলে হিসেবে তুলে ধরতে চান। সেজন্য তিনি কাজ করে যাচ্ছেন এবং তিনি সফল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি খুব কাছ থেকে দেখেছি। দেশের মানুষের প্রতি তার ভালোবাসা অপরিসীম।দেশে একসময় বিদ্যুৎ ছিল না উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী বলেন, ‘এখন ঘরে ঘরে বিদ্যুৎ। খাদ্যের অভাব ছিল, এখন সেটি নেই। সব কথার শেষ কথা প্রধানমন্ত্রী বাংলাদেশকে যেভাবে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন যা অতীতের কোনো সরকার পারেনি।’

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুল সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: