নেত্রকোনায় বিক্ষুব্ধ জেলা বিএনপির সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৪:১০ পিএম

নেত্রকোনার আটপাড়া উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন করার জন্য বার বার লিখিত অনুমতি চাওয়ার পরও পুলিশ প্রশাসন অনুমতি না দেওয়ায় এবং একই স্থানে যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ পাল্টা কর্মসূচী ঘোষনা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিক্ষুব্ধ বিএনপির নেতাকর্মীরা। আজ বুধবার (১৬ নভেম্বর) দুপুর দেড়টার দিকে জেলা শহরের ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে নেত্রকোনা জেলা বিএনপি এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক, সদস্য সচিব ড. মোঃ রফিকুল ইসলাম হিলালী। জেলা বিএনপির নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমান ভোট চোর সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও তারা গণতন্ত্র চর্চায় বিশ্বাস করে না। দেশব্যাপী বিএনপির চলমান শান্তিপূর্ণ কর্মসূচী পালন করতে তারা নানা ভাবে বাঁধা দিচ্ছে। নেতৃবৃন্দ বলেন, হামলা, মামলা, বাঁধা দিয়ে বিএনপির চলমান আন্দোলনকে স্তব্ধ করা যাবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, বজলুর রহমান পাঠান, এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশুসহ নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: