টাঙ্গাইলে একসঙ্গে তিন সন্তানের জন্ম

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৫:১৬ পিএম

মোঃ রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় রুমা আক্তার (২৫) নামে এক গৃহবধু একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। গতকাল রাত ১০টায় ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি তিন সন্তান জন্ম দেন। তিন সন্তানের মধ্যে দুই ছেলে ও এক মেয়ে। বর্তমানে তিন সন্তান ও তাদের মা সুস্থ আছেন বলে জানিয়েছেন তাদের পরিবার।
স্থানীয় ইউপি চেয়ারম্যন ফারুক হোসেন ফনি বিষয়টি নিশ্চিত করেছেন। রুমা আক্তার উপজেলার কাশতলা দক্ষিন পাড়া গ্রামের প্রবাসী শরিফ উদ্দিনের স্ত্রী। একসঙ্গে তিন সন্তান হওয়ায় বাবা-মা, দাদা-দাদি ও আত্মীয়স্বজনরাও খুশি।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে অস্ত্রোপচারের মাধ্যমে তিনটি সন্তানের জন্ম দেন রুমা আক্তার। বর্তমানে বাচ্চাসহ মা পুরোপুরি শঙ্কামুক্ত। দেশবাসীর কাছে সন্তানদের জন্য দোয়া চেয়েছেন তারা।

নবজাতকদের বাবা শরিফ উদ্দিন বলেন, আল্লাহ আমাকে তিনটি সন্তান দান করেছেন। আশা করি তিন সন্তান লালন-পালনে কোনো সমস্যা হবে না। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: