ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মা ও শিশুসহ ৪ জন নিহতের ঘটনায় চালক আটক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৬:১০ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মা ও শিশু সহ ৪ জন নিহতের ঘটনায় পলাতক বাস চালক আটক। আজ সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, র্যাবের-৮ সিপিসি-২ ক্যাম্প ফরিদপুর অভিযান পরিচালনা করে দুর্ঘটনায় শিকার সাকুরা পরিবহনের পলাতক ঐ বাস চালক ঢাকা জেলার মিরপুর দারুস সালাম থানার উত্তর বাঘবাড়ি এলাকা থেকে আটক করে।

আটক বাস চালক ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ঢাকা জেলার মিরপুর থানার আনন্দ নগর এলাকার ফারুক মজুমদারের পুত্র মো. সোহেল (৩৩)।

প্রসঙ্গত, গত ৫ নভেম্বর দিবাগত রাত ৩:২০মিনিটে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মাধপুর এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মা ও শিশু সহ ৪ জন নিহত হন। ঘটনাস্থলেই ২ জন ও ভাঙ্গা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় আরো ২ জন নিহত হন।

এর আগে ১০ নভেম্বর বাসের হেল্পার কে আটক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এই বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক সোহানুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে পলাতক বাসের হেল্পার ও চালককে আটকের অভিযান অব্যাহত ছিল। র্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতায় চালককে আটক করা হয়েছে। এর আগে গত ১০ নভেম্বর হেল্পারকে আটক করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আজ চালককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: