শ্যামনগরে ১০ কেজি হরিণের মাংসসহ আটক ১

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ০৭:২২ পিএম

জি এম মাছুম বিল্লাহ, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর থেকে হরিণের মাংস সহ আটক ১ হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে হরিণের মাংসসহ ভেট খালী গ্রামের কেরামত গাজীর ছেলে আবুল হোসেন (৩৮)কে আটক করে স্থানীয়রা।

ঘটনাস্থল থেকে জানা যায়, আবুল হোসেন পেশায় একজন মোটরসাইকেল চালক। ঘটনার দিন হরিণ শিকারি সিন্ডিকেটের প্রধান ইউনুস গাজীর কাছ থেকে একটা জবাই করা হরিণ ক্রয় করে। আবুল হোসেন তার চাচাতো ভাই সহিদুলের জন্য হরিণের গোস্ত নিয়ে যাওয়ার সময় বেপরোয়া গাড়ী চালানো দেখে স্থানীয় লোকজন গতিরোধ করার জন্য চেষ্টা করে। কিন্তু সে গতি না কমিয়ে আরো জোরে গাড়ী চালায়।

তখন এলাকার কয়েক জন যুবক মিলে হরিণের গোস্ত নিয়ে যাওয়া গাড়িটি ধাওয়া করে। অবশেষে নওশের মাষ্টারের বাড়ির সামনে ব্রীজের উপর উঠতে গিয়ে গাড়ী নিয়ে পড়ে যায় আবু্ল হোসেন। তখন স্থানীয় যুবকরা তাকে আটক করে। পরে বনবিভাগকে খবর দিলে ঘটনাস্থলে এসে হরিণের মাংস ও মোটরসাইকেলসহ আবুল হোসেনকে আটক করে নিয়ে যায়।

এ বিষয় পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে সহকারী বন সংরক্ষক এম কে এম ইকবাল হোছাইন চৌধুরী বলেন, রাতে সুন্দরবন বাজার সংলগ্ন এলাকা থেকে ১০ কেজি হরিণের মাংসসহ ১জনকে আটক করা হয়। আটককৃত আবুল হোসেনকে কোর্টে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: