অজ্ঞাত প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০৫:৫২ পিএম

মো. রিয়াদ হোসাইন, কালীগঞ্জ (গাজীপুর) থেকে: গাজীপুর কালীগঞ্জের জামালপুর এলাকায় অজ্ঞাত প্রাইভেটকার চাপায় সাদিয় আক্তার (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সাদিয়া আক্তার উপজেলার জামালপুরের নগরপাড়া এলাকার আবদুল্লাহ মিয়ার মেয়ে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে জামালপুর-চান্দের বাগ সড়কের নগরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরপাড়া জামালপুর-চান্দের বাগ সড়ক ঘেঁষে আবদুল্লাহ মিয়ার বাড়ি। সকালে সকলের অগোচরে সাদিয়া বাড়ি থেকে সড়কে চলে যায়। সে সময় অজ্ঞাত দ্রুতগতির একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে সাদিয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ওই উপপরিদর্শক (এসআই) বলেন, দুর্ঘটনার পর শিশু সাদিয়ার লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়। পরে তার স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: