সরকারের কেউ পালাবে না: কৃষিমন্ত্রী

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ০৬:০৩ পিএম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, সরকারের কেউ পালাবে না। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সচিবালয়ে শেখ হাসিনাকে পালানোর সুযোগ দেওয়া হবে না- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় মির্জা ফখরুলের বক্তব্যের কঠোর সমালোচনা করে মন্ত্রী বলেন, শেখ হাসিনা কি পালায়? উল্টো দেশে আসে। বঙ্গবন্ধুও এ দেশ থেকে পালিয়ে যাননি। জনগণকে নিয়ে রাজনৈতিকভাবেই যত হুমকি আসুক আমরা সেটা মোকাবিলা করব ইনশাআল্লাহ। তিনি বলেন, আমাদের দায়িত্ব দেশবাসী ও মানুষের শান্তি নিশ্চিত করা, তাদের জানমালের নিরাপত্তা দেওয়া।

তিনি বলেন, দেশের মানুষের জানমালের নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়িত্ব সরকারকে সমর্থন করা। আ. লীগের এই নেতা বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পরিবহন ধর্মঘট তো আমরা দেই না বা দিতেও বলি না। বাস মালিকরা যদি হরতাল বা ধর্মঘট করে তাহলে তাদের কাছ থেকেই জবাব নিতে হবে। এ ব্যাপারে আমি কোনো মন্তব্য করতে চাই না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: