নালিতাবাড়ী উপজেলা আ.লীগের সভাপতি মোস্তফা, সম্পাদক ওয়াজ কুরুনী

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১০:৫৯ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) উপজেলা পরিষদের নবনির্মিত অডিটরিয়ামে সম্পন্ন হয়েছে। কাউন্সিল শেষে সন্ধ্যায় ঘোষিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন রূপনারায়নকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএলএ পুত্র অবসরপ্রাপ্ত শিক্ষক এএইচএম মোস্তফা কামাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদ্য বিলুপ্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী।

এর আগে দুপুরে উপজেলা পরিষদের নবনির্মিত অডিটরিয়াম প্রাঙ্গনে কাউন্সিল উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। পরে অডিটরিয়ামে আয়োজিত কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও শেরপুর-২ আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি। পুরনো কমিটি বিলুপ্ত করে প্রথম অধিবেশন সমাপ্ত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: