নবীগঞ্জ শহরে দুই সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২২, ০৩:৩৭ পিএম

হবিগঞ্জের নবীগঞ্জে পৌর শহরের চরগাঁও আবাসিক এলাকায় তহুরা বেগম (৫৫) নামের ২ সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বসত ঘরে রহস্যময় লাশ উদ্ধার নিয়ে নানা প্রশ্ন বিরাজ করছে জনমনে। পুলিশ রহস্য উদঘাটনের জন্য তার স্বামী দুই ছেলেসহ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮ টায় পৌর এলাকায় চরগাঁও গ্রামের তার বাড়ির বসত ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় চলছে। কেমন করে এতো বড় হত্যাকান্ড সংঘটিত হলো।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত তহুরা বেগম নবীগঞ্জ পৌর এলাকায় চরগাঁও গ্রামের ঝারু মিয়ার স্ত্রী। তার স্বামী ঝাড়– মিয়া ভোররাতে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যান। নামাজ পড়ে মসজিদ থেকে এসে দেখেন গলাকাটা অবস্থায স্ত্রীর লাশ বিছানায় পড়ে আছে। সাথে সাথে তিনি শোর চিৎকার করেন, পারা প্রতিবেশি লোকজন এসে নবীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল ৯টায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হগিঞ্জ পুলিশ সুপার এস,এম মুরাদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলন চাকমা,নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খয়ের সহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষ। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ঝারু মিয়া (৬০) ও ছেলে মঞ্জিল মিয়া (২৭) এবং রমজান মিয়া (২২) কে নবীগঞ্জ থানায় নেয়া হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে। তার পরিবারের তিনজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। এখনো হত্যাকান্ডের কোন ক্লু উদ্ধার করতে পারি নাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: