আখাউড়ায় নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য সাংবাদিক সাইফুলকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১২:০৩ এএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের আখাউড়া উপজেলা থেকে সদস্য নির্বাচিত হওয়ায় সাংবাদিক মোঃ সাইফুল ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার বিকালে তার নিজ গ্রাম পৌরশহরের নারায়ণপুর গ্রাম বাসীর উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে দলমত নির্বিশেষে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াতের পর জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেয় গ্রামবাসী। পরে আখাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ইউসুফ সারোয়ারের সভাপতিত্বে ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক অমিত হাসান আবিরের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম, পৌরশহরের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও উপজেলা বিএনপির আহবায়ক মোঃ জয়নাল আবেদীন আব্দু, পৌর যুবলীগের সভাপতি মোঃ মনির খান, বিএনপি নেতা আবুল ফারুক বকুল, জাতীয় পার্টি নেতা মোঃ জাহাঙ্গীর আলম, বন্দরের ব্যবসায়ী আক্তার হোসেন সাজু সহ আরো অনেকে।

বক্তারা জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় মোঃ সাইফুল ইসলামকে অভিনন্দন জানান। নিজ সামর্থের মধ্যে সততা ও নিষ্ঠার সাথে জনগণের কল্যাণ এবং এলাকার উন্নয়নে কাজ করার অনুরোধ জানান তারা। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম তাঁকে নির্বাচিত করায় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় আগামী দিনের পথচলায় তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে এলাকার, গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের লোকজন সহ নারায়ণপুর ও তার আশেপাশের অনেকেই উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: