রাঙ্গামাটিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছে পুলিশ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ০৩:১৬ পিএম

রাঙ্গামাটি শহরে রিজার্ভবাজারের মহসিন কলোনিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৭ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে রাঙ্গামাটি জেলা পুলিশ। রবিবার (২০ নভেম্বর) দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, সদর সার্কেল পুলিশ সুপার জাহিদুল ইসলাম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

খাদ্য সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে তাদের বসতঘর পুড়ে যায়। ফলে ১৭টি নিম্ন আয়ের পরিবারের সবকিছু পুড়ে যায়। তাই রাঙ্গামাটি জেলা পুলিশের পক্ষ থেকে সমবেদনা জানাচ্ছি এবং জেলা পুলিশের পক্ষ থেকে খুবই অল্প কিছু খাদ্য সামগ্রী নিয়ে এসেছি। যাতে পরিবারগুলো কয়েকদিন চলতে পারে।

তিনি আরো বলেন, এখানে স্থানীয় জনপ্রতিনিধি এবং বৃত্তবান যারা আছেন, তাদেরকে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: